ছোট পর্দায় রাইমা সেন !

0
569

বিনোদন ডেস্ক: বড় পর্দার প্রিয়মুখ রাইমা সেনকে এবার দেখা যাবে ছোট পর্দায়! তাও আবার নিয়মিত! তবে কি বড় পর্দা বাদ দিয়ে ছোট পর্দায় মনোযোগ দিতে যাচ্ছেন তিনি? না না ঘটনাটা আসলে তা না। ঘটনা হলো মহানায়ক উত্তমকুমার কে নিয়ে কলকাতায় নির্মিত হতে যাচ্ছে একশ পর্বের ধারবাহিক নাটক ‘মহানায়ক’। আর এই ধারাবাহিকটি পরিচালনা করতে যাচ্ছেন ‘কাটমুন্ডু’ খ্যাত পরিচালক বিরসা দাশগুপ্ত। এই ছবিতেই সুপ্রিয়া দেবীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রাইমা সেন। শ্রী ভেঙ্কটেশ ফিল্মের ব্যানারে তৈরি হচ্ছে এই ধারাবাহিকটি। এতে জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ অভিনয় করবেন উত্তম কুমারের ভূমিকায়। আর রাইমা সেনের নানী সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করবেন আরেক আলোচিত অভিনেত্রী পাওলি দাম।  নিজের নানির চরিত্রে অভিনয় করতে না পারলেও সুপ্রিয়া দেবীর চরিত্রে অভিনয় করতে পেরে দারুণ খুশী রাইমা।

এ প্রসঙ্গে রাইমা বলেছেন, সুপ্রিয়া দেবীর মত একজন গুণী অভিনেত্রীর চরিত্রে অভিনয় করতে পারাটা বিশাল ব্যাপার। যদিও আমার নানী সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করতে পারলে আরও বেশি খুশী হতাম। তবে এখনও আমি খুশী। কারণ এই ধারাবাহিকটি এমন একজন শিল্পীর জীবনী নিয়ে নির্মিত হচ্ছে,যিনি কিনা আমাদের বাংলা চলচ্চিত্রের প্রাণ পুরুষ।

জানা গেছে, উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় এখন পর্যন্ত কাউকে চূড়ান্ত করা হয়নি। তবে ধারাবাহিকটির শুটিং আগামী মাসেই শুরু হয়ে তা চলবে টানা তিন মাস।

Print Friendly, PDF & Email