সাংবাদিক নির্যাতন বন্ধ করার স্লোগানে ঐকবদ্ধতা সময়ের দাবি হেমন্ত আইপি টিভি!

0
156

সাংবাদিক নির্যাতন বন্ধ করার স্লোগানে
ঐকবদ্ধতা সময়ের দাবি

হেমন্ত টিভিঃ

আমরা আজ আমাদের শত্রু ۔এমনটাই রিউমার সর্বত্র
কিন্তু হেমন্ত আইপি টিভি মনে করে আমরা কলম সৈনিকরা কলমের কালিতে কথা বলি একসাথে ۔۔আমরা একই গোত্রের ۔আমরা এক থাকলে জয় করতে পারবো সব, ۔
বর্তমানে সাংবাদিক নির্যাতন যেনো এদেশে এক ট্র‍্যাডিশন হয়ে গেছে। সাংবাদিকদের ঐক্যবদ্ধতা আর কঠোর প্রতিরোধ-ই একমাত্র এর সমাধান হতে পারে।
যেখানেই সাংবাদিক নির্যাতন হবে সেখানেই সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। একটা কথা মনে রাখবেন;ঘুষখোর দুর্নীতির পঁচা আবর্জনা ছাড়া কেউই সাংবাদিকদের প্রতিপক্ষ হতে পারেনা। যারা ঘুষ দুর্নীতি ও মাদক ব্যবসায়ের মতো জঘন্য অপকর্মের সাথে জড়িত কেবল তারাই সাংবাদিকদেরকে নিজেদের শত্রু মনে করে। এবং তারাই সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।
আমরাও স্পষ্ট ভাষায় উচ্চারণ করতে চাই যে হ্যাঁ কোনো অপকর্মকারী অপরাধীদের মিত্র হওয়ার সুযোগ জাতির বিবেকদের কাছে নেই। যারাই অপরাধ করবেন তারাই আমাদের শত্রু। দমন পীড়ন;মিথ্যা মামলা হামলা কিংবা নির্যাতন করে সৎ সাহসী সাংবাদিকদের দমিয়ে রাখতে পারবেননা। বরং নিজেরাই ধুলোবালিতে মিশে যাবেন।
যেখানেই সাংবাদিকদের নির্যাতিত হতে দেখবেন বুঝবেন সেখানেই অনিয়মের বিরুদ্ধে; মানুষের অধিকারের পক্ষে লড়াই করবার একটি হাতিয়ার প্রস্তুত হয়ে আছে। আপনি যদি সাধারণ একজন মানুষও হউন আপনার একান্ত দায়িত্ব হলো সেই হাতিয়ারটিকে সযতনে রাখা। তার পাশে দাঁড়িয়ে তার কন্ঠকে বলীয়ান হতে উৎসাহ দেয়া। তবেই আপনি বা আপনারা জুলুমবাজদের হাত থেকে;আপনার সন্তান মাদকাসক্ত হওয়া থেকে; আপনার কন্যা বখাটে উচ্ছৃঙ্খলদের হাত থেকে; আপনার ঘরটি দখলদারদের হাত থেকে রক্ষা পাবে। আপনি নিজে ও নিজের কর্মস্থলটিতে নিরাপত্তার সাথে কাজ করতে পারবেন।
সারা বাংলাদেশে যেখানেই সাংবাদিকেরা হুমকি ধমকি জুলুম নির্যাতন হামলা মামলা কিংবা যেকোনো অন্যায়ের শিকার হবেন তারাই হেমন্ত আইপি টিভিকে জানাতে পারেন। মনে রাখবেন হেমন্ত আইপি টিভি বাংলাদেশের তৃণমূল সাংবাদিকদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাংবাদিকদের বিরুদ্ধে যেকোনো অন্যায়ের বিরুদ্ধে হেমন্ত আইপি টিভি অঙ্গীকারবদ্ধ। অপরাধী সে যতবড় শক্তিশালী হোক আমাদের কলম তার মুখোশ উন্মোচন করবে ۔۔হেমন্ত আইপি টিভি সত্য প্রকাশে নিরন্তন প্রকাশে ও চিত্র তুরে ধরতে সদা জাগ্রত۔۔ জাতির জনক বঙ্গবন্ধুর জ্বালাময়ী ভাষন হেমন্ত আইপি টিভির প্রতিবেদন ও লিখনি কলমের কালিতে ফুঁটিয়ে তুলে বিস্ফোরণ ঘটায় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে ۔۔۔۔আগে সোনার বাংলা পরে অন্যসব সাধু সাবধান ۔۔

Print Friendly, PDF & Email