শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে মারধর, অফিস ভাংচুর!

0
112

শিশুশ্রমের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক কে মারধর, অফিস ভাংচুর

টঙ্গী প্রতিনিধিঃ টঙ্গীতে বিভিন্ন কারখানায় শিশু শ্রমসহ নানা প্রমান্য সংবাদ প্রকাশ করার জের ধরে এশিয়ান টেলিভিশনের ক্রাইম রিপোর্টার নজরুল ইসলামের ওপর সন্ত্রাসি হামলা চালিয়ে অফিস ভাংচুর ও লুটপাট করা হয়েছে।

বৃহস্পতিবার টঙ্গীর রুসলভাগ দত্তপাড়া দীর্ঘর পাড় এলাকায় গভীর রাতে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নজরুল ইসলাম দীর্ঘ দিন যাবৎ এলাকার মাদক ও ছিনতাইয়ের বিরুদ্ধে কাজ করায় কিছু অসাধু চক্রের তার উপর গভীর ক্ষোভ সৃষ্টি হয়। গতকাল গভীর রাতে দূর্বৃত্তরা তার অফিসে হামলা চালায় এবং লুটপাট চালায়।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক (এস আই) বাবুল জানায়, আমাদের কাছে মোবাইল ফোনে মাধ্যমে মারামারি অভিযোগ আসে আমরা ঘটনাস্থল থেকে নজরুল ইসলাম কে আহত অবস্থা উদ্ধার করি।
পরে তাকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং পরে তাকে থানায় নিয়ে আসা হয়। এঘটনায় রাতেই মান্নান দেওয়ান নামে জনৈক ব্যক্তি নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় অভিযোগ করে। অভিযোগ পেক্ষিতে তাকে আটক দেখানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত দেলোয়ার হোসেন জানিয়েছেন, সাংবাদিক নজরুল বিভিন্ন সময় কারখানা মালিকদের কাছে চাঁদা দাবি করে আসছিল। গতকাল কারখানা মালিকরা মিলে বৈঠক করেছিলো। এমন সময় সাংবাদিক নজরুল তাদের ওপর হামলা চালায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নজরুলকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Print Friendly, PDF & Email