জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর নির্বাচন ঘিরে উৎসাহ উদ্দীপনা

0
208

সাইফুর পারভেজ লন্ডন থেকেঃ আগামী ১৫ নভেম্বর ২০১৫ রবিবার, জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এসোসিয়েশনের সাধারণ সভা ও নির্বাচন। ধারণা করা হচ্ছে এবারই প্রথম অতিথের সব রেকর্ড ছাড়িয়ে বৃটেনের মাটিতে থানা ভিত্তিক কোন সংঘটনের এটাই সবচেয়ে বড় সম্মেলন হতে যাচ্ছে। অনুষ্টানে বিশেষ আকর্ষণ হিসাবে উপস্তিত থাকবেন লন্ডনের নানা পর্যায়ের বিভিন্ন শ্রেণী পেশার সর্বোচ্চ বিশিষ্ট ব্যাক্তিবর্গ যা ইতিমধ্যে নিশ্চিত করা হয়েছে।

তাছাড়া অনুষ্টানে যুগদান করতে বাংলাদেশ থেকে আসছেন জকিগঞ্জ এর ২ থেকে ৩ জন বিশিষ্ট মেহমান।এই সম্মেলনকে সামনে রেখে সম্মেলনে যোগদান ও সফল করার লক্ষে চলছে ইংলেন্ডর বিভিন্ন শহরে বসবাসকারী জকিগঞ্জ এর মানুষের মধ্যে ব্যাপক উত্সাহ উদ্ধিপনা ও প্রস্তুতি। লন্ডন ছাড়াও সম্মেলনে যোগদান করতে ইউরোপের অনন্য দেশে বসবাসকারী জকিগঞ্জ এর প্রচুর মানুষের অংশগ্রহন করার আগ্রহ উদ্দীপনাও দেখা যাচ্ছে।সবকিছু বিবেচনায় রেখে অনুষ্টানের আয়োজক বৃন্দও যাতে একটি সুন্দর,সফল ও উত্সব মুখর সম্মেলন হয় সে বিষয়ে সর্বোচ্চ প্রস্তুতি ইতিমধ্যে গ্রহণ করেছেন।আমাদের পক্ষ থেকে অনুষ্টানের প্রস্তুতি সম্পর্কে জানতে যোগাযোগ করা হলে এক সাক্ষাতকারে জকিগন্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর অন্যতম প্রতিষ্টাতা সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ ইমন জানান যেহতু প্রচুর মানুষের সমাগম হবে সেইদিক বিবেচনা করে অনুষ্টানের জন্য দুই হল বিশিষ্ট একটি ভেনু্য ঠিক করা হয়েছে।সবার সুবিধার্তে অতি পরিচিত লোকেশনে মনোরম পরিবেশে একটি অভিজাত ভেন্য ঠিক করা হয়েছে,দুই হল বিশিষ্ট উক্ত বিল্ডিং টি অনুষ্টান চলাকালীন পুরো সময়ই থাকবে প্রাইভেট ভাবে শুধু অনুষ্টানে আগত সবার জন্য।যেখানে থাকবে নামাজের স্থান,আলাদা বসার রুম,আলাদা টি ও কফি বার ও উন্নত মানের ফাস্ট ফুড রেষ্টুরেন্ট সুবিধা যা অনুষ্টানে আগত সকলের জন্য উন্মুক্ত থাকবে।তাছাড়া দুপুরের খাবারের জন্য লন্ডনের বিখ্যাত একটি কেটারিং কোম্পানিকে ইতিমধ্য দায়িত্ব দেওয়া হয়েছে.সবকিছু মিলিয়ে একটি ঐতিহাসিক সফল,সার্থক ও উত্সব মুখর সম্মেলন (এ জি এম) এর জন্য সকল ব্যাবস্থা ও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে যা অতিতের সকল রেকর্ডকে ছাড়িয়ে গিয়েছে।

অনুষ্টান কে সুন্দর সফল্য মন্ডিত করার জন্য আয়োজক বৃন্দ সকলের কাছে সহযোগিতা আশা করছেন এবং সকলের অংশগ্রহন ও মতামতের ভিত্তিতে একটি সফল সুন্দর অনুষ্টান ও আগামী দিনের সকলের সু সম্পর্ক ও জকিগঞ্জবাসির কল্যাণে সবাইকে এক হয়ে কাজ করার জন্য বিনীত অনুরুধ জানিয়েছেন। যোগাযোগ করা হলে জকিগন্জের কৃতি সন্তান, তরুন রাজনীতিবিদ ও কলামিষ্ট হাসনাত চৌধুর বলেন, এ নির্বাচন অবহেলিত জকিগন্জবাসীর অনেক চাওয়া পাওয়ার যোগফল, এ নির্বাচনের সফলতা কামনা করি।

Print Friendly, PDF & Email