গাজীপু‌রে মুক্তিযোদ্ধা রুহুল আমীন গাজীর নিঃশর্ত মুক্তির দাবিতে সাংবা‌দিক‌দের বিক্ষোভ সমা‌বেশ!

0
152

গাজীপু‌রে মুক্তিযোদ্ধা রুহুল আমীন গাজীর নিঃশর্ত মুক্তির দাবিতে সাংবা‌দিক‌দের বিক্ষোভ সমা‌বেশ

স্টাফ রি‌পোর্টার-‌মোঃ জসীম উদ্দীন চৌধুরী হেমন্ত টিভিঃ

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মুক্তিযোদ্ধা রুহুল আমীন গাজীর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে গাজীপুরের সাংবাদিকেরা।

শনিবার সকালে গাজীপুর নগর ভবন সংলগ্ন হাবিব উল্যা সরণীতে সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) আয়োজিত বিক্ষোভ সমাবেশে স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
সাংবাদিক ইউনিয়ন গাজীপুরের (জেইউজি) সিনিয়র সহ-সভাপতি মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে ও জেইউজি’র দপ্তর সম্পাদক এস.এম হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) সাধারণ সম্পাদক ও টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. হেদায়েত উল্লাহ, কোষাধ্যক্ষ ও দৈনিক নয়া দিগন্তের সাংবাদিক শেখ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল বারী বাবুল সহ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর বিএম কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর, সাংবাদিক আব্দুল লতিফ সিদ্দিকী, সিরাজুল ইসলাম তপু, ফটো সাংবাদিক মেহেদী হাসান সিরাজ প্রমুখ।
বক্তারা শীর্ষ সাংবাদিক নেতা রুহুল আমীন গাজীকে হয়রানিমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি জানান।

Print Friendly, PDF & Email