আশুলিয়ায়, বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে আওয়ামী ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে!

0
107

আশুলিয়ায়, বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে আওয়ামী ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মোঃ ইখলাছুর রহমানঃ হেমন্ত টিভিঃ

(১১ নভেম্বর) বুধবার দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয় প্রাঙ্গণে থানা যুবলীগের উদ্যোগে নানা আয়োজনে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। আয়োজনের মধ্যে প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় পতাকা উত্তোলন ও বৃক্ষ রোপণের মাধ্যমে এই কর্মসূচির শুরু হয়।
এরপরে যুবলীগের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মনির স্মরণে তার আত্মজীবনী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। পরে কেক কাটা এবং বিশেষ দোয়া মুনাজাত করা হয়। ঢাকা জেলা যুবলীগের সভাপতি মোঃ শফিউল আযম বারকু এবং সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমানের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার। আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানা যুবলীগের সদস্য মোঃ বাদল শেখ ।
অন্যদিকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে উন্নতমানের হুইল চেয়ার প্রদানসহ দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন খাঁন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল এবং নাদিম মন্ডল সহ ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা সহ আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানার অন্যান্য নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email