আজ ৬ ই নভেম্বর রোজ শুক্রবার সকাল ১১ ঘটিকায় মানবতার সেবায় শুভ উদ্ভোধন হলো শেফা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার!

0
201
  • “স্বাস্থ্য সেবায় শেফা”

    আজ ৬ ই নভেম্বর রোজ শুক্রবার সকাল ১১ ঘটিকায় মানবতার সেবায় শুভ উদ্ভোধন হলো শেফা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার।

    হেমন্ত টিভিঃ

    গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মন্মথ গ্রামের সিনেমা হল মোড়ে জনসাধারণকে উন্নত চিকিৎসা সেবা প্রদানের নিমিত্তে শেফা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠা করেন স্থানীয় উদ্যোক্তাগন।

    উদ্যোক্তাগন যথাক্রমে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল হোসেন ভোলা, বিশিষ্ট ব্যবসায়ী সাবেক বিমান বাহিনীর সদস্য মোঃ আবু রায়হান, ঔষধ কোম্পানিতে চাকুরীরত মোঃ গোলাম রাব্বানী, শিক্ষক ফিরোজ কবির, শিক্ষক মোঃ আব্দুল মালেক,পল্লী চিকিৎসক মোঃ আতিয়ার রহমান, চিকিৎসা সেবায় জড়িত শফিকুল ইসলাম ও মোঃ আব্দুল আজিজ।

    আজ সকাল ১১ ঘটিকায় দোয়া ও মিষ্টান্ন বিতরণের মাধ্যমে স্থানীয় জনগন ও চিকিৎসা নিতে আসা রুগীদের সরব উপস্থিতিতে শেফা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্ভোদন করা হয়।

    জানতে চাইলে উদ্দ্যোক্তা মোঃ জামাল হোসেন ভোলা বলেন, ব্যবসায়িক চিন্তাধারা ব্যতিরেকে শুধুমাত্র সেবার নিমিত্তে আমরা এই উদ্যোগ গ্রহন করেছি।

    শিক্ষক ফিরোজ কবির বলেন, আমরা আশাবাদী যে, আমাদের এই প্রতিষ্ঠান থেকে কোনো দুঃস্থ বা দরিদ্র মানুষ বিনা চিকিৎসায় ফিরে যাবে না। ধনী, গরীব সকল শ্রেনীর মানুষের সু-চিকিৎসা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

    Print Friendly, PDF & Email